1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা-১৯ আসনের সাবেক এমপি (স্বতন্ত্র) প্রার্থী মুরাদ জং জনমতে এগিয়ে, শুরু করেছেন প্রচারণা!

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১৮০ Time View

হেলাল শেখঃ ঢাকা-১৯ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক এমপি তালুকদার তৌহিদ জং মুরাদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন।

 

সূত্র জানায়, ১৯ ডিসেম্বর ২০২৩ইং সকাল ১০টায় সাভারের আমিনবাজার ব্রিজ পথসভায় বক্তব্য দি্বেন ঢাকা-১৯ আসনের সাবেক এমপি মুরাদ জং, অন্যদিকে শিমুলিয়া ইউনিয়নের নন্দন পার্ক পর্যন্ত, আশুলিয়ার বাইপাইল-আবদুল্লাহপুর সড়কের জামগড়া হয়ে আশুলিয়ায় প্রচারণায় পথসভায় বক্তব্য দিবেন। বিশেষ করে ১৯২-ঢাকা-১৯, সাভার আশুলিয়ার মাটি ও মানুষের জনপ্রিয় নেতা ২, ৮২, ৪৯২ ভোটে নির্বাচিত হয়ে এমপি হয়েছিলেন এই মুরাদ জং। তিনি বাংলাদেশের সর্বোচ্চ ভোট পেয়েছিলেন।

 

জানা গেছে, তালুকদার তৌহিদ জং মুরাদ সাহেবের পিতা বীর মুক্তিযোদ্ধা মৃত তালুকদার আনোয়ার জং ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আস্থাভাজন ছিলেন, তিনি সাভার থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন, তিনি ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর।

 

মরহুম তালুকদার আনোয়ার জং এর ছেলে সাবেক এমপি তালুকদার তৌহিদ জং মুরাদ সাহেব বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, তার পদ পদবী না থাকলেও তিনি জনপ্রিয়তায় এগিয়ে আছেন বলে দাবী করেন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এ বিষয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ কাদের দেওয়ান বলেন, সাভার আশুলিয়ার মাটি ও মানুষের জনপ্রিয় নেতা আমাদের ঢাকা-১৯ আসনের সাবেক এমপি তালুকদার তৌহিদ জং মুরাদ সাহেব জনমতে এগিয়ে আছেন, জনপ্রিয়তা সবচেয়ে বেশি তার। মার্কা যাই হোক, জয়ের মালা তারই হোক সে হলেন লাল মাটির কৃতি সন্তান, বঙ্গবন্ধুর আস্থাভাজন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি তালুকদার আনোয়ার জং এর ছেলে সাবেক এমপি তালুকদার তৌহিদ জং মুরাদ সাহেব। তিনি জনপ্রিয়তাই সবার শীর্ষে আছেন, সবাই তাকে চেনেন এবং জানেন, মুরাদ জং ভালো লোক জয়ের মালা তারই হোক, জয় বাংলা।

 

ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের সাবেক এমপি তালুকদার তৌহিদ জং মুরাদ সাহেব বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সিদ্ধান্ত মতো চলেছি, দলের বাইরে মীরজাফরের মতো কোনো কাজ করিনি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও সুযোগ দিয়েছেন, আমি সবার কাছে ভোট চাই এবং দোয়া প্রার্থনা করছি, আমাকে জনগণ ভোট দিয়ে জয়লাভ করবে বলে শতভাগ আশাবাদী, আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি বিজয়ী হলে প্রথমে এলাকার জলাবদ্ধতা নিরসনে কাজ করবো, ড্রেন, রাস্তা-ঘাটসহ সাভার আশুলিয়ায় ব্যাপক উন্নয়ন হবে, সবার কাছে দোয়া কামনা রইলো। তিনি আরো বলেন, আল্লাহ চাইলে আর জনগণ ভোট দিলে আগামী ৭ জানুয়ারি ২০২৪ইং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews