1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা-১৯ আসনে ডাঃ এনামুর রহমানকে ৩য় বারের মতো নৌকার মাঝি করায় অভিনন্দন ও শুভেচ্ছা

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৮৭ Time View

বিশেষ প্রতিনিধিঃ ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য (এমপি), দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমানকে তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী করায় আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন।
রবিবার (২৬ নভেম্বর ২০২৩ইং) বিকেলে আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব আওয়ামী লীগের মনোনয়ন-নাম ঘোষণা করেছেন, এসময় ঢাকা-১৯ আসনের নৌকার মাঝি হিসেবে ডাঃ এনামুর রহমানের নাম ঘোষণা করেছেন তিনি। এই নাম ঘোষণার পর সাভার ও আশুলিয়ায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীরা তাদের প্রিয় নেতা ডাঃ এনামুর রহমানের পক্ষে আনন্দ মিছিল করেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
ঢাকা জেলার সাভার ও আশুলিয়ার নির্বাচনী এলাকার আলহাজ্ব ডাঃ এনামুর রহমানকে ঢাকা-১৯ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কা মনোনয়ন দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা’র ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ও “আশুলিয়া সাংবাদিক সমন্বয় ক্লাব” এর সভাপতি মোঃ সাইফুল ইসলাম জয় (হেলাল শেখ)। তিনি বলেন, মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ এনামুর রহমান একজন ভালো মানুষ, তিনি বাংলাদেশের ইতিহাসে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন, তিনি একজন এমবিবিএস ডাঃ। তার পেশা চিকিৎসা ও ব্যবসা। দুইবার জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত এমপি। সাভার ও আশুলিয়ায় ২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান প্রথম। তিনি দেশের ৬৪ জেলার প্রায় ১৮ কোটি মানুষের দুঃসময়ের কান্ডারী, গরীবের বন্ধু, মানবতার ফেরিওয়ালা, সাদা মনের মানুষ, সারা বিশ্ববাসী তাকে এক নামে চিনেছেন যে, বাংলাদেশের সাভারে এনাম মেডিকেল কলেজের মালিক ডাঃ এনামুর রহমান। তাই তার কর্মফলে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে আবারও নৌকার মাঝি করেছেন। নৌকা মার্কার জয় হবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews