1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা-১৯ সংসদ সদস্য-ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামকে আবারও এমপি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬০ Time View

হেলাল শেখঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ঢাকা-১৯ আসনের এমপি এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান এনামকে আবারও এমপি হিসেবে দেখতে চায় এলাকাবাসী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং দলীয় নেতা কর্মীগণ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯(সাভার ও আশুলিয়া) আসনে নিজ দলের মনোনয়ন চান ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি ডা: এনামুর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আস্থাভাজন আলহাজ্ব ডা: এনামুর রহমান বিভিন্ন অনুষ্ঠানে নৌকা মার্কায় ভোট চান এবং বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনসহ এলাকাবাসী সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি বলেন, সবার প্রতি আহŸান জানাচ্ছি, সকল হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, তিনি বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে আবারও নৌকা মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ।
শনিবার (১৬/০৯/২০২৩ইং) সাভার ও আশুলিয়ায় সরেজমিনে গিয়ে জানা গেছে, ডা: এনামুর রহমান এমপি’কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করা হয়েছে, তিনি এখনো সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। গত ১০ বছরে ডা: এনামুর রহমানের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। পোশাক কারখানার মালিকসহ ব্যবসায়ীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি এই ব্যক্তির বিরুদ্ধে। এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীদেরও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বললে চলে। তবে কিছু এলাকার রাস্তা-ঘাটের বেহাল অবস্থা, সামান্য বৃষ্টি হলে রাস্তায় হাটু পানি হয় আশুলিয়ার জামগড়া ও ভাদাইলসহ বিভিন্ন এলাকায়।
আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ বলেন, প্রথমে ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, তারপর দলের শীর্ষ নেতাদেরকে ধন্যবাদ। কারণ ঢাকা-১৯ আসনটি অতি গুরুত্বপূর্ণ, ঢাকার প্রধান শিল্পা ল সাভার ও আশুলিয়া। এই এলাকায় ভালো মানুষ হিসেবে যাচাই-বাছাই করে ডা: এনামুর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়, তিনি কোনো চাঁদাবাজ সন্ত্রাস নয়, কোনো জমি দখল করেন নাই, ঢাকা-১৯ আসনের এমপি থেকে তাঁকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করা হয়েছে, তিনি একজন ভালো মানুষ, ব্যবসায়ীসহ আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা চাই তাঁকে আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হোক। মজিবুর রহমান শাহেদ আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে নৌকা মার্কায় বিজয়ী হবে ইনশাআল্লাহ। আগামীতে প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ এর এমপি হলে আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তাঁকে মন্ত্রী করবেন বলে আমরা আশাবাদী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews