1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
শিরবাম:
সুন্দরবন প্রেসক্লাবের কমিটি গঠন পারভেজ সভাপতি দীন মাহমুদ সম্পাদক নির্বাচিত মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যবসা উন্নয়ন ও সংবর্ধনা সভা নওগাঁয় মাদ্রাসার কেন্দ্রে সচিবসহ ৫৮ভুয়া দাখিল পরীক্ষার্থী আটক টমেটো চাষে সফলতা, বাম্পার ফলনে দ্বিগুণ লাভ সিরাজগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু -কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত কাজিপুরে স্বর্ণ কিশোরীদের সুরক্ষায় সচেতনতামূলক অনুষ্ঠানে স্যানিটারি সামগ্রী বিতরণ  আশুলিয়ায় দুই বহিরাগত দালালকে জেল দিলেন এসি ল্যান্ড দেওয়ান রাজু আহমেদ ঢাকা জেলা যুবলীগের কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন উলিপুরে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার নওগাঁয় শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে কনস্টেবল পদে নিয়োগের ঘোষণা

ঢাকা-১৯ সংসদ সদস্য-ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামকে আবারও এমপি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৪ Time View

হেলাল শেখঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ঢাকা-১৯ আসনের এমপি এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ এনামুর রহমান এনামকে আবারও এমপি হিসেবে দেখতে চায় এলাকাবাসী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং দলীয় নেতা কর্মীগণ।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯(সাভার ও আশুলিয়া) আসনে নিজ দলের মনোনয়ন চান ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি ডা: এনামুর রহমান। মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আস্থাভাজন আলহাজ্ব ডা: এনামুর রহমান বিভিন্ন অনুষ্ঠানে নৌকা মার্কায় ভোট চান এবং বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনসহ এলাকাবাসী সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন। তিনি বলেন, সবার প্রতি আহŸান জানাচ্ছি, সকল হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, তিনি বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে আবারও নৌকা মার্কা বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ।
শনিবার (১৬/০৯/২০২৩ইং) সাভার ও আশুলিয়ায় সরেজমিনে গিয়ে জানা গেছে, ডা: এনামুর রহমান এমপি’কে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করা হয়েছে, তিনি এখনো সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। গত ১০ বছরে ডা: এনামুর রহমানের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। পোশাক কারখানার মালিকসহ ব্যবসায়ীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি এই ব্যক্তির বিরুদ্ধে। এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীদেরও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বললে চলে। তবে কিছু এলাকার রাস্তা-ঘাটের বেহাল অবস্থা, সামান্য বৃষ্টি হলে রাস্তায় হাটু পানি হয় আশুলিয়ার জামগড়া ও ভাদাইলসহ বিভিন্ন এলাকায়।
আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ বলেন, প্রথমে ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, তারপর দলের শীর্ষ নেতাদেরকে ধন্যবাদ। কারণ ঢাকা-১৯ আসনটি অতি গুরুত্বপূর্ণ, ঢাকার প্রধান শিল্পা ল সাভার ও আশুলিয়া। এই এলাকায় ভালো মানুষ হিসেবে যাচাই-বাছাই করে ডা: এনামুর রহমানকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়, তিনি কোনো চাঁদাবাজ সন্ত্রাস নয়, কোনো জমি দখল করেন নাই, ঢাকা-১৯ আসনের এমপি থেকে তাঁকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী করা হয়েছে, তিনি একজন ভালো মানুষ, ব্যবসায়ীসহ আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা চাই তাঁকে আবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হোক। মজিবুর রহমান শাহেদ আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে নৌকা মার্কায় বিজয়ী হবে ইনশাআল্লাহ। আগামীতে প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ঢাকা-১৯ এর এমপি হলে আগামীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তাঁকে মন্ত্রী করবেন বলে আমরা আশাবাদী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews