1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই, এমপি হেলাল

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৭ Time View
সজিব হোসেন, প্রতিনিধি, নওগাঁ:  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ভাগ্য উন্নয়ন ও কৃষির আধুনিকায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার সুফল পাচ্ছেনে দেশের কৃষকরা। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর কোন কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয়নি উল্লেখ করে বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষায় সকলকে নৌকা মার্কার পকাতা তলে একতা বদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন নওগাঁ-৬ ( আত্রাই-রাণীনগর ) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল। শনিবার দুপুরে মোল্লা আজাদ সরকারি কলেজ প্রাঙ্গনে আত্রাই উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল বলেন, আগামী বছরের প্রথম সপ্তাহে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রীর আসনে অধিষ্ঠিত করে সারা দেশের ন্যায় এ অঞ্চলের উন্নয়ন কর্মকান্ড চলমান রাখতে হবে। আওয়ামী লীগ সরকার জনগণের জন্যই কাজ করে যাচ্ছে। যাতে মানুষ স্বাভাবিক ও সুন্দরভাবে জীবনযাপন করতে পারে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকে দেশের কি উন্নয়ন হয়েছে তা আপনাদের সামনে দৃশ্যমান। প্রত্যেকটি সেক্টরে সরকার ব্যাপক উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার কর্মীবান্ধব। গরীব, ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সেজন্য দেশের সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।

উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আজিজ মন্ডলের সভাপতিত্বে  সম্মেলনের উদ্বোধন করেন নওগাঁ জেলা কৃষক লীগ আহবায়ক আব্দুল ওয়াহাব আলী। উপজেলা কৃষক লীগ সাধারন সম্পাদক জহুরুল ইসলাম সরদারের  সঞ্চালনায়  অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিক, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, চৌধুরী গোলাম মোস্তফা বাদল, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, সম্মেলন প্রস্তুতি কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ বক্তব্য রাখেন।

দ্বিতীয় অধিবেশনে জহুরুল ইসলাম সরদারকে সভাপতি এবং আক্তার হোসেনকে সাধারন সম্পাদক নির্বাচিত করে তিন বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews