1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

নতুন পদ্ধতি চালু করায় কিছুটা ভিসা জটিলতা তৈরি হয়েছে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে.. ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৩ Time View

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধিঃ
নতুন পদ্ধতি চালু করায় কিছুটা ভিসা জটিলতা তৈরি হয়েছে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে,প্রতিদিন ১২০০ ভিসার আবেদন পড়ছে আমরা সেগুলো পরীক্ষা নিরীক্ষা করে দ্রুত ভিসার পারমিশন দিচ্ছি। সেই সাথে মেডিকেল ভিসা ১ থেকে ৩ দিনের মধ্যে দেওয়া হচ্ছে। স¤প্রতি মাদক উদ্ধারের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন মাদকপাচার রোধে দুই দেশের প্রশাসন কাজ করে যাচ্ছে।
আজ বুধবার দুপুরে হিলি সীমান্তের জিরো পয়েন্ট ও হিলি স্থলবন্দর পরিদর্শন শেষে ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার উপরোক্ত কথা গুলো বলেন।
এর আগে তিনি হিলি স্থলবন্দরের ডাকবাংলোয় পৌঁছালে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিত রায়।
পরে তিনি হিলি জিরোপয়েন্ট দিয়ে ভাতরে প্রবেশ করেন সেখানে ভারতীয় সীমান্তরক্ষি বাহিনীসহ সেদেশের প্রশাসনের সাথে মতবিনিময় করেন। এরপর হিলি স্থলবন্দরে আমদানিকারক ও ব্যবসায়ীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। পরে তিনি চন্ডিপুর একটি মন্দির পরিদর্শন শেষে বিকেলে রাজশাহীর উদ্দে্যশে রওনা হন।
এসময় হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়,হিলি—ঘোড়াঘাট সার্কেলের পুলিশ সুপার শরিফুল ইসলাম, ওসি আবু সায়েম মিয়া,উপজেলার ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হিলি কাস্টমসের সহকারি কমিশনার বায়জিদ হোসেন,পৌর মেয়র জামিল হোসেন চলন্তসহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews