1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরবাম:

নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এমপি হেলাল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৮৪ Time View

মো: আব্দুল মালেক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ—৬ (রাণীনগর—আত্রাই) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এমপি আনোয়ার হোসেন হেলালকে অভ্যর্থনা জানিয়েছেন সংসদীয় এলাকার হাজার হাজার নেতাকর্মীরা। মঙ্গলবার নেতাকর্মীদের ফুলের শুভেচ্ছায় এবং ভালোবাসায় সিক্ত হন এমপি আনোয়ার হোসেন হেলাল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার ঢাকা থেকে এলাকায় ফেরার খবরে বেলা ১১টার দিকে সংসদীয় এলাকার আওয়ামীলীগের প্রায় ৬ হাজার নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানাতে বগুড়ার আদমদীঘিতে স্কুল মাঠে অবস্থান নেয়। এ সময় এমপি আনোয়ার হোসেন হেলাল গাড়ি থেকে নামলে তাকে ফুলের শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়।

এরপর এমপি হেলালকে সাথে নিয়ে নিজ এলাকা রাণীনগরে ফেরেন নেতাকর্মীরা। পরে রাণীনগর সদরে নিজ কার্যালয়ে তাকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় এমপি আনোয়ার হোসেন হেলাল সাংবাদিকদের বলেন, গত উপ—নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে আমি বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে—দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারনে প্রধানমন্ত্রী আমাকে দ্বিতীয় বারের মতো এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দিয়েছেন। মনোনয়ন পাবার খবরে এলাকার হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ আমাকে অভ্যর্থনা জানাতে সমেবেত হয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতি কৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার পথ সৃষ্টি করে দিয়েছেন। আসা করছি জনগনের অফুরন্ত ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো।

এ সময় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি আব্দুল বারী মোল্লা, সহ—সভাপতি ফরিদা বেগম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ—সভাপতি এবাদুর রহমান, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিকসহ দুই উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews