1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরবাম:
ঢাকা-১৯ আসনে ১৩ প্রার্থীর মধ্যে জাপার মনোনীত দুই প্রার্থীসহ ৬ মনোনয়নপত্র বাতিল ৮৯ নং কেওয়া পশ্চিম খন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ণাঙ্গ অভিভাবক কমিটি গঠন প্রেমের সস্পর্কে বাংলাদেশে এসে যুবককে বিয়ে করলেন ইউরোপের তরুণী, খুশি পরিবার কুড়িগ্রামে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ঢাকা-১৯ থেকে (বিএনএম) এর এমপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন সাইফুল ইসলাম! উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন -ড. জান্নাত আরা হেনরী  ঢাকা-১৯ আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন তৃনমুল বিএনপি’র প্রার্থী অ্যাডভোকেট তুষার ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. এনামুর রহমান মনোনয়নপত্র জমা দিলেন ক্ষনিকের ভালোবাসা মিনিটের পরিচয় তুমি আজ বহুদূর তবুও মোর মনে হয়! উল্লাপাড়ায় ক্ষুদ্র ও প্রান্তিক  কৃষকদের মাঝে ধান বীজ ও সার বিতরণ

বিজয়নগর হোটেল ৭১ রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জ‌রিমানা করলো নিরাপদ খাদ্যের ম্যাজিস্ট্রেট

Reporter Name
  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৭৮ Time View

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার: বা‌সি-পচা মাংস ফ্রিজে মজুত, ‌মেয়াদ উত্তীর্ণ পণ্য বি‌ক্রি এবং বি‌ভিন্ন পণ্য  প্রস্তু‌তের তা‌রিখ না থাকাসহ বি‌ভিন্ন অপরা‌ধে রাজধানীর  বিজয়নগর হোটেল ৭১ রেস্টুরেন্টেকে তিন লাখ টাকা জ‌রিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। জরিমানা পরিশোধ না করলে এক মা‌সের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বুধবার   দুপু‌রে রাজধানীর  উওরা এলাকায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালিত মোবাইল কোর্টে এই জ‌রিমানা করা হয়। বাংলা‌দেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আক্তারুজ্জামানের  নেতৃ‌ত্বে অভিযান‌টি প‌রিচালনা করা হয়।

অভিযা‌নে রেস্টু‌রেন্ট‌টির রান্না ঘ‌রে অভিযান চা‌লি‌য়ে ফ্রিজে বাসি খাবার, পচা মাংস মজুত, লে‌বেলবিহীন খাদ্যদ্রব্য রাখা, মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখাসহ নানা অপরা‌ধে রেস্তোরাঁটির অস্বাস্থ্যকর সব খাবার জব্দ করা হয়। প‌রে রেস্টু‌রেন্টের মা‌লিকের উপ‌স্থি‌তি‌তে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ অনুসারে তিন লাখ টাকা জ‌রিমানা ও অনাদা‌য়ে এক মা‌সের কারাদণ্ডের আ‌দেশ দেন নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট আকতারুজ্জামান ।

আকতারুজ্জামান ব‌লেন,” তা‌দের এখা‌নে যে‌হেতু  অভিযান তাই এবার তাদের‌কে আমরা আইন অনুযা‌য়ী সর্বনিম্ন তিন লাখ টাকা জ‌রিমানা ক‌রে‌ছি এবং তা‌দের‌কে আমরা সময় দি‌য়ে‌ছি। পরবর্তী‌তে য‌দি তা‌দের এই সমস্ত অপরাধ ধরা পড়ে তাহ‌লে আমরা তা‌দের‌কে বড় ধর‌নের জরিমানার আওতায় আন‌বো। আর কোনো সু‌যোগ দেবো না।” এছাড়া তিনি জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews