1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

মালামাল না কেনায় বৃদ্ধকে পেটালেন ইউপি সদস্য

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ১১৯ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

 

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার মো. আরিফুর রহমান (৩৮) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে মো. বেল্লাল হোসেন পাটওয়ারী (৬৫) নামের এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠে। এসময় তাকে ধাক্কা দিয়ে খালে ফেলে দেন ওই ইউপি সদস্য।

 

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের দারোগাগো পুলের গোড়া নামক স্থানে এ ঘটনা ঘটে থাকে।

 

পরবর্তীতে বেল্লাল হোসেনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় বেল্লাল হোসেন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বেল্লাল হোসেন ওই এলাকার মৃত শাহাদাত উল্যা পাটওয়ারীর পুত্র সে পেশায় একজন কৃষক।

 

অভিযুক্ত আরিফ রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য। তার দোকান থেকে ভবনের নির্মাণ সামগ্রী না কেনায় তিনি বৃদ্ধের সাথে এ ঘটনা ঘটিয়েছেন বলে জানায় ভুক্তভোগী ব্যক্তি ও স্থানীয় লোকজন।

 

জানা যায়, রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের জোড়পোল নামক স্থানে ইউপি সদস্য আরিফুর রহমানের রড, সিমেন্ট, ইট, বালু ও ফার্নিচারের ব্যবসা রয়েছে। বৃদ্ধের ভাতিজার ভবন নির্মাণের জন্য ইউপি সদস্যের দোকান থেকে রড, সিমেন্ট ক্রয় না করে অন্যত্র থেকে ক্রয় করছেন।

 

ভুক্তভোগী মো. বেল্লাল হোসেন পাটওয়ারী বলেন, আমার ভাতিজার ভবন নির্মাণ কাজের জন্য রড, সিমেন্ট, ইট ও বালু কিনতে কয়েকদিন ধরে আরিফ মেম্বার আমাকে চাপ প্রয়োগ করছিলেন। কিন্তু আরিফ মেম্বারের দোকান থেকে মালামাল না কেনায় মেম্বার ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করেন। এসময় তিনি আমাকে রাস্তার পাশে খালে ফেলে দেন।

 

এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করেছি। আমাকে নির্যাতনের উপযুক্ত বিচার চাই।

 

অভিযুক্ত ইউপি সদস্য মো. আরিফুর রহমান সাংবাদিকদের কে বলেন, গত সংসদ নির্বাচনে বেলাল পাটওয়ারীকে ভোট দিতে যেতে বললেও তিনি যাননি। আজকেও আওয়ামী লীগ ও সরকারকে নিয়ে বেফাঁস কথাবার্তা বলায় তাকে চড়, থাপ্পড় দেওয়া হয়েছে। ধাক্কা খেয়ে তিনি খালে পড়ে গেছেন। দোকানে মালামাল কেনার বিষয়টি সাজানো।

 

লক্ষ্মীপুরের রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, লিখিত অভিযোগটি পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews