1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

রাণীনগরে এমপি হেলালের নিজস্ব অর্থায়নে নির্মিত মসজিদের উদ্বোধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ Time View
মোঃ আব্দুল মালেক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে এমপির নিজস্ব অর্থায়নে নির্মিত মসজিদের উদ্ধোধন করা হয়েছে। শুক্রবার উপজেলার কামিশপুর দরগাপাড়া গ্রামে নির্মিত দু’তলাভিত বিশিষ্ট ১৮৫০ স্কয়ার ফিটের একতলা বায়তুর নূর জামে মসজিদের শুভ উদ্বোধন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।
এর আগে বছরের পর বছর এই গ্রামের ধর্মপ্রাণ মুসল্লীরা টিন শেডের একটি নড়বড় মসজিদে নামাজ আদায় করতেন। গ্রামবাসীরা একটি আধুনিক মসজিদের জন্য এমপির আনোয়ার হোসেন হেলালের কাছে আবেদন করলে এমপি মসজিদ নির্মাণ করে দেওয়ার আশ্বাস দেন। এরপর এমপির ছেলে উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহিদ সরদারের সার্বিক তত্ত্বাবধানে এই মসজিদটি নির্মাণ করা হয়।
মসজিদটির উদ্বোধন উপলক্ষ্যে এদিন প্রথমে প্রধান অতিথি এমপি আনোয়ার হোসেন হেলাল ফলক উন্মোচন করেন। পরে দোয়া অনুষ্ঠিত হয়। এরপর ফিতা কেটে নামাজের জন্য মসজিদটি সকল মুসল্লীদের জন্য উন্মুক্ত করেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।
পরে মুসল্লীদের উদ্দ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ইব্রাহিম আলী মন্ডল, প্রচার সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, কামিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েতুর রহমান সেন্টু প্রমুখ। এ সময় মসজিদ কমিটির সভাপতি আব্দুর রশিদ হাজারীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সকল ধর্মের মানুষের মিলনস্থান হচ্ছে বঙ্গবন্ধুর রেখে যাওয়া এই লাল-সবজের বাংলাদেশ। যেখানে কোন ভেদাভেদ নেই। ইসলাম ধর্মের প্রচার ও প্রসারের জন্য বর্তমান সরকার প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ ও ইসলামিক চর্চা কেন্দ্রও নির্মাণ করে দিচ্ছেন। তাই সকল ধর্মের স্বাধীন চর্চা ও বিকাশের জন্য আবারো শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews