1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২২ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

লক্ষ্মীপুর পৌর শহরের খানাখন্দে ভরা সড়ক, স্বেচ্ছাশ্রমে সংস্কার করলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান

Reporter Name
  • Update Time : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৭ Time View

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার পৌর শহরের বাজারমুখে খানাখন্দে ভরা। দুর্ভোগের সড়কটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করা হয়। দীর্ঘদিন ধরে ভোগান্তির এ সড়কটিতে কোনো প্রকার নজর ছিল না পৌর কর্তৃপক্ষের। এতে বর্ষাজুড়ে সীমাহীন কষ্ট পোহাতে হয়েছে চলাচলকারীদের। বাজার থেকে উত্তর স্টেশন আসতে মানুষের লাগামহীন কষ্ট।

এ পরিস্থিতে স্বেচ্ছাশ্রমে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুর নেতৃত্বে খানাখন্দে ভরপুর সড়কটি সংস্কার করে জনগণের দুর্ভোগ লাঘবে উদ্যোগ নেওয়া হয়েছে। এতে করে মানুষের চলাচল কিছুটা ভোগান্তি কমবে। লক্ষ্মীপুর শহর থেকে কোনো মুমূর্ষু রোগীর আর্তনাদ কিছুটা কমবে।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে স্বেচ্ছাশ্রমে তিনি নিজেই অনুসারীদের নিয়ে শহরের তমিজ মার্কেট থেকে উত্তর তেমুহনী পর্যন্ত ব্যস্ততম লক্ষ্মীপুর শহরের বাজার সংযোগ সড়কে কংক্রিট ফেলে একাধিক খানাখন্দ সংস্কার করেন।

রিকশাচালক ও পথচারীদের সঙ্গে আলাপ করে জানা গেছে, প্রায় ১ বছর থেকে বাজার সংযোগ ব্রিজ থেকে উত্তর তেমুহনী পর্যন্ত সড়কটি বেহাল অবস্থায় পড়ে রয়েছে। এরমধ্যে টানা বৃষ্টিতে বড় বড় খানাখন্দ পরিণত হয়েছে সড়কের বিভিন্ন স্থানে। এতে সড়কটিতে চলাচলে দুর্ভোগের শিকার হতে হয় পথচারী ও যাত্রীদের। বড় বড় গর্তে জমে থাকা পানিতে পড়ে রিকশা-গাড়ি বিকল হয়ে পড়ে। খানাখন্দের কারণে যাত্রীরা রিকশায় উঠে যাত্রীরা অসুস্থ হয়ে পড়ছেন। এ অবস্থায় উপজেলা চেয়ারম্যান টিপুর ব্যক্তিগত উদ্যোগ প্রশংসনীয় বলে দাবি করেছেন তারা।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু জানান, সড়কটিতে দীর্ঘদিন ধরে বড় বড় গর্ত থাকায় বৃষ্টির পানি জমে চলাচলে মারাত্মক দুর্ভোগ পোহাচ্ছিল লক্ষ্মীপুরবাসী। মানুষের এ দুর্ভোগ লাঘব করতে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের নিয়ে স্বেচ্ছাশ্রমে এসব খানাখন্দ ভরাট করার চেষ্টা করেছি। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল জব্বার লাভলু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews