1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:০১ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

শেখ হাসিনার অপর নাম সমৃদ্ধ উন্নত বাংলাদেশ; মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম.পি। 

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৭০ Time View

মাহফুজ হাসান সিয়াম 

 

গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য জনাব, মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম. পি বলেন,শেখ হাসিনার অপর নাম সমৃদ্ধ উন্নত বাংলাদেশ। যারা বঙ্গবন্ধুর আদর্শের উপর বিশ্বাসী, শেখ হাসিনাকে যারা মনে প্রাণে ভালোবাসেন, নৌকাকে যারা মনে প্রাণে ভালোবাসেন, তারাই বিজয়ী হবেন ইনশাআল্লাহ।

 

আজ গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় সংসদ সদস্য জনাব মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম. পি , এ কথা বলেন।

 

তিনি আরো বলেন,নেতা বাড়ছে না ভোট বাড়ছে। কিছু কিছু জায়গায় নেতাদের কারণে ভোট কমে। অতএব সেই নেতাদের চিহ্নিত করে বের করে দিতে হবে। বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে, ওরা ভেবেছিলো পিতৃ মুজিবকে হত্যা করলে বাংলাদেশের স্বাধীন সার্বভৌমত্ব, বাংলাদেশের অনন্ত যাত্রাকে হত্যা করা যাবে। হত্যার ৪৮ বৎসর পর উনার আত্মার মাগফেরাতের জন্য হাজার হাজার মানুষ উনার জন্য দোয়া করতেছেন। কিন্তু তারা জানে না যে, ব্যক্তিকে হত্যা করা যায় কিন্তু আদর্শকে হত্যা করা যায় না। ব্যক্তি মুজিবকে হত্যা করা হলেও তার আদর্শকে হত্যা করা যায় নাই। বঙ্গবন্ধুর আদর্শ এবং বঙ্গবন্ধুর রক্ত যখন এক হয়ে যায় তখন সোনার বাংলাদেশ হয়ে যায়। বঙ্গবন্ধুর আদর্শ ও রক্ত যখন মিলে যায় তখন ডিজিটাল বাংলাদেশ হয়ে যায়। বঙ্গবন্ধুর আদর্শ আর রক্ত যখন মিলে যায় তখন স্মার্ট বাংলাদেশ হয়ে যাবে ইনশা আল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews