1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুরে অটো চালক এ-র মরদেহ উদ্ধার  

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৯০ Time View

মো: জুলহাস উদ্দিন হিরো, শেরপুর প্রতিনিধি।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়া থেকে এক মরদেহ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ৮ অক্টোবর রবিবার সকাল ৭টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহআলম (৪০) গোসাঁই পুর ইউনিয়নের আইলের কান্দা গ্রামের জসিম উদ্দিন ( ফকিরের ) ছেলে।

 

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, শাহআলম পেশায় একজন অটো চালক সে গতকাল ৭ অক্টোবর( শনিবার) সকালে তার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় পরিবারের ভরণ পোষণের দ্বায়িত্ব নিয়ে জীবিকার তাগিদে। রাতে অটো চালক শাহআলম বাড়িতে না ফেরায় তার বাবা জসিম ও পরিবারের লোকজন তাকে অনেক খুঁজাখুঁজি করে ব্যর্থ হয়।

এলাকাবাসি বলেন, অটোরিকশা চোরের কোনো চক্রের দল চালক শাহআলম কে মেরে তার অটোরিকশাটি ছিনতাই করেছে বলে ধারণা করেন।

 

৮ অক্টোবর রবিবার সকাল ৬ দিকে কুচনি পাড়া মোড় হতে করুয়া রাস্তার স্টিলের ব্রীজের পাশে ধান ক্ষেতের পানিতে পড়ে থাকা মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে বিষয়টি ঝিনাইগাতী থানা পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে পুলিশ ও শাহআলম এর স্বজনরা ঘটনা স্থানে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার ও সনাক্ত করে।

 

এসময় নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি তবে তার গলায় একটা রশি পেঁচানো ছিলো হয়তো রশি দিয়ে শ্বাসরুদ্ধ করে মারা হয়েছে।

এসময়উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা পিপিএম, ঝিনাইগাতী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি মনিরুল আলম ভুইঁয়া, এএসআই ফরিদ,ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউপি সদস্য ফিরোজ সহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল আলম ভুইয়া জানান, ডাক্তারী পরীক্ষার জন্য মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীণ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews