1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরবাম:
ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অভিযানে গাঁজা ও ফেনসিডিলসহ দুইজন গ্রেফতার কুড়িগ্রামে শিশু শিক্ষার্থীরা পেল পুলিশ সুপারের চারাগাছ উপহার রেমালের তাণ্ডব: বিধ্বস্ত ঘরবাড়ি ও গাছপালা আশুলিয়ায় ২২জন জামায়েত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ সাভারে র‍্যাব-৪ এর অভিযানে ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সাভার উপজেলায় নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মনিকা আক্তারকে প্রাণঢালা অভিনন্দন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন ঢাকা উত্তর মহিলা লীগ নেত্রী মনিকা সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে  র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত  আইডিইবি নওগাঁ জেলা শাখার  সংবাদ সম্মেলন আশুলিয়ায় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ চোলাই মদসহ ছাত্রলীগ কর্মী গ্রেফতার

শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা এডভোকেট জামিল হাসান দুর্জয় 

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৮২ Time View

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় কর্মীসমর্থকদের কে চার শর্ত দিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক মন্ত্রী ও এমপি প্রয়াত বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর সুযোগ্য পুত্র এবং প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপক রুমানা আলীর বড় ভাই গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড.জামিল হাসান দুর্জয়। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে শ্রীপুর ভবন প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মীর সাথে মতবিনিময় সভা শেষে দলীয় অনুসারীদের ৪ শর্ত দিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন তিনি।উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট জামিল হাসান দুর্জয় বলেন, উপজেলা নির্বাচনে আমি চারটি শর্তে নির্বাচনে অংশ নেব, এরমধ্যে রয়েছে, আমার কোনো কর্মীসমর্থক সামাজিক যোগাযোগ মাধ্যমে কাউকে আক্রমণাত্মক পোস্ট করতে পারবেননা। নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচন করতে হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে হবে।আমাদের দলের মধ্যে যে বিভাজন সৃষ্টি হয়েছে, গত সংসদ নির্বাচনে যাদের সঙ্গে বিভাজন সৃষ্টি হয়েছে তাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে তাদের সাথে কাজ করতে হবে, কোনো অবস্থাতেই তাদেরকে আক্রমনাত্মক কোন কথা বলা যাবেনা। তারা আমাদের ভাই। কর্মীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, পারবেন আপনারা এই চার শর্ত মানতে। সমস্বরে আওয়াজ ওঠে হ্যাঁ, আমরা রাজি। এরপর তিনি সমবেত জনতার উদ্দেশ্যে উদাত্ত কণ্ঠে ঘোষণা করেন, ইনশাআল্লাহ আমি আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিলাম।

মতবিনিময় ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির হিমু। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর বীরমুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি আহসান উল্লাহ,সাবেক ভিপি ফরিদ আহমেদ চুন্নু, সাবেক জিএস নজরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন মৃধা জর্জ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মামুন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজিব, শ্রীপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মো: আমিনুল ইসলাম,গাজীপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শেখ মাসুদ পারভেজ জুয়েল, শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও শ্রীপুর সাব রেজিষ্ট্রি অফিসের সাংগঠনিক সম্পাদক মো: সোহেল আহমেদ। তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাতেন সরকার, গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান, গাজীপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান হাজী মো:ইসমাইল হোসেন, গাজীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ডাক্তারসহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews