1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

সবাইকে ২০২৪ইং সালের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মোকলেছুর

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৩৪৯ Time View

হেলাল শেখঃ সবাইকে ২০২৪ইং সালের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকার আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের অন্তর্গত ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা মোঃ মোকলেছুর রহমান মোল্লা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেবসহ আশুলিয়া থানা আওয়ামী লীগ, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল ওয়ার্ড আওয়ামী লীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সকল শ্রেণি পেশার মানুষকে নতুন বছর ২০২৪ইং সালের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
আওয়ামী লীগ নেতা মোঃ মোকলেছুর রহমান মোল্লা গণমাধ্যমকে বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের সক্রিয় সদস্য ছিলাম, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বর্তমানে আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবগঠিত কমিটির সভাপতি। আমাকে ১নং ওয়ার্ড কমিটির সভাপতি করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব এবং ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি ও ঢাকা—১৯ আসনের এমপি—বর্তমানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব ডাঃ এনামুর রহমান, আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মুসা, আশুলিয়া থানা যুবলীগের সফল আহ্বায়ক মোঃ কবির হোসেন সরকারসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকলকে নতুন বছর ২০২৪ইং সালের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে এলাকাবাসী সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে সবার কাছে দোয়া কামনা করছি, তিনি আরো বলেন, নৌকা মার্কা বিপুল ভোটে বিজয় হবে ইনশাআল্লাহ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় বাংলাদেশ আওয়ামী লীগ। আবারও সবাইকে ২০২৪ইং সালের শুভেচ্ছা জানিয়ে সবার কাছে দোয়া কামনা রইলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews