1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ  কর্মকর্তার বদলীজনিত বিদায় অনুষ্ঠিত 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৭৯ Time View
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ গৌরাংগ কুমার তালুকদার এর বদলীজনিত বিদায় এবং ডাঃ মোঃ হাবিবুর রহমানকে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (অ.দা.) বরণ করে নেওয়া হয়েছে।
এসময়ে বিদায়ী জেলা প্রাণিসম্পদ  কর্মকর্তা ডাঃ গৌরাংগ কুমার তালুকদার কে ক্রেস্ট প্রদান করে বিদায় সন্মাননা জানানো হয় এবং জেলা প্রাণিসম্পদ কর্মকর্তার অতিরিক্ত  দায়িত্ব গ্রহণ করেন ডাঃ মোঃ হাবিবুর রহমান কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা  হয়েছে।
  সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে –
সোমবার (২১ আগস্ট) দুপুরে জেলা প্রাণিসম্পদ দপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত বিদায় ও বরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক  ডক্টর নজরুল ইসলাম ঝন্টু।
এ বিদায় ও বরণ  অনুষ্ঠানটি পরিচালনা করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডাঃ আশীষ কুমার দেবনাথ।
এ সময়ে   উপস্থিত ছিলেন , প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক ডিরেক্টর এডমিন ডাঃ রনজিত চক্রবর্তী, রাজশাহী বিভাগীয় সাবেক ডিরেক্টর এডমিন  ডাঃ শাহ জামাল, বগুড়া জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক প্রাণিসম্পদ কর্মকর্তা  ডাঃ মোঃ নুরুন্নবী এছাড়াও এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্রাণিসম্পদ দপ্তর সিরাজগঞ্জের ভেটেরিনারি অফিসার, উপ-পরিচালক (কৃত্রিম প্রজনন)  সহ বিভিন্ন উপজেলার ভেটেরিনারি সার্জন, প্রাণি সম্পদ সম্প্রসারণ অফিসার ও অন্যান্য কর্মকর্তা – কর্মচারীগণ ।
  জানা যায় যে, সিরাজগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে ডাঃ গৌরাংগ কুমার তালুকদার দুই বছর ৮ দিন  দায়িত্ব পালন করেন এবং মঙ্গলবার  তিনি পাবনা জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের জেলা  কর্মকর্তা হিসেবে যোগদান করছেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews