1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ পৌরসভার ১৩,১৪ ও ওয়ার্ডের সামাজিক নিরাপত্তা কর্মসূচি উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠিত। 

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২ Time View
আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ ঃ
সিরাজগঞ্জ পৌরসভার ১৩,১৪ ও ১৫  ওয়ার্ডের সামাজিক নিরাপত্তা কর্মসূচি’র উপকারভোগীদের স্ব-শরীরে  লাইফ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে।
সিরাজগঞ্জ শহর সমাজসেবা কার্যালয়ে বাস্তবায়নে-
শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সিরাজগঞ্জ পৌরসভার মিরপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত লাইফ ভেরিফিকেশন ও মূল্যায়ন সভা অনুষ্ঠানের  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি দেশে ব্যাপক উন্নয়ন করছেন এবং বিভিন্ন ধরনের ভাতা ও সুযোগ সুবিধা  দিয়ে আসছেন। আমরা জানি এ ভাতা টাকার পরিমান কম। ভাতা টাকা বৃদ্ধির জন্য চেষ্টা চলছে এখনও যারা ভাতা আওতায় আসেনি তাদের কে আনা হবে।
জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অসহায়, গরীব, দুঃস্থদের পাশে রয়েছেন।
তিনি মানবতার মা তিনিই সারাদেশে সাদৃশ্যমান উন্নয়ন করছেন যা দেশে-বিদেশে প্রশংসা হচ্ছে।
তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা  নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী  করে আবারো চতুর্থবার প্রধানমন্ত্রী করতে হবে। সবাই নৌকা মার্কায় ভোট দিবেন ইনশাল্লাহ ।
এ অনুষ্ঠান সঞ্চালনা করেন ,   সিরাজগঞ্জ শহর সমাজসেবা   কার্যালয়ের শহর সমাজ সেবা অফিসার মোঃ আলাউদ্দিন।
এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,  সিরাজগঞ্জ পৌরসভার   ১৩,১৪ও ১৫ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমানা রেশমা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ফারুক,  সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন,   জেলা পরিষদ সদস্য একরামুল হক একরাম, সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি  রুমা বানু  প্রমুখ।
এসময়ে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের নেতা আব্দুল মান্নান মন্ডল, পৌর আওয়ামী লীগের নেতা মোঃ রফিকুল ইসলাম, সদস্য আলম সেখ, আলহাজ উদ্দিন, সিরাজগঞ্জ শহর সমাজসেবা কার্যালয়ের সমাজ কর্মী মোঃ আব্দুল্লাহ আলবেরুনী, সবুজ হোসেন সহ মিরপুর মহল্লার গন্যমান্য ব্যক্তিদের অনেকে উপস্থিত ছিলেন।
 এ লাইভভেরিফিকেশন ও মূল্যায়ন সভায়
উক্ত   ৩ টি ওয়ার্ডের   ৭’শত ২০ জন   ভাতাভোগীদের কার্ড উত্তোলন করে তাদের সত্যতা যাচায় বাচাঁয় করে পুনরায় তাদেরকে ফেরত দিয়ে দেওয়া হয়েছে ।
মূলত, যারা প্রকৃত ভাতাভোগী তাহারায় যেন ভাতা পায়, সেজন্যই এই লাইভ ভেরিফিকেশনের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews