1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় তিতাস গ্যাসের ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন! সাভারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ৪০ জনকে আটক করেছে পুলিশ! আশুলিয়ায় ৮ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু-বাড়ির সেফটি ট্যাংকি থেকে লাশ উদ্ধার আশুলিয়ায় গাজীরচট ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন টানা সপ্তম দিনের মতো কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ আশুলিয়ায় অপরিকল্পিত বাড়ি নির্মাণ-বাড়ির মালিকের গাফেলতিতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু! সিরাজগঞ্জে রেল যোগাযোগ বৃদ্ধির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত এবং স্মারকলিপি প্রদান  প্রেমিকার হাতে প্রেমিকের বিশেষ অঙ্গ কর্তন উলিপুরে ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ১৩১ Time View
নাজমুল হোসেইন আকন্দ(সবুজ)
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যায় ধর্মপুর পি.এন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের আয়োজনে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দেওয়ান আমিনুল ইসলাম মঞ্জু সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক এ.কে. এম কামরুল হুদা রাজু’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসেস আফরুজা বারী। প্রধান বক্তা’র বক্তব্য সদস্য গাইবান্ধা জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সদস্য গাইবান্ধা জেলা আওয়ামী লীগ শাখা, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা  সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, সাজেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, গোলাম কবির মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তারুজ্জামান আকন্দ( শাকিল)। এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মিজানুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশিকুজ্জামান তুহিনসহ স্থানীয় আওয়ামীলীগ ও তাঁর সহযোগী সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে একটি র‍্যালি ধর্মপুর বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন। শেষে বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews