1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় সন্ত্রাসী কায়দায় হামলা—কুপিয়ে এক যুবক আহত ও নারীদের শ্লীলতাহানির অভিযোগ আশুলিয়ায় ২৪ ঘন্টায় নারীর লাশসহ ৬ জনের মরদেহ উদ্ধার ঢাকা জেলা (উত্তর)ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১ গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   বহুল আলোচিত তননি’র বিরুদ্ধে ভোক্তা অধিদপ্তরের বিশেষ অভিযান প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা! চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ির ধাক্কায় এক শিশু নিহত স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের নিরাপত্তায় পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি? সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে ৩৯ কেজি গাঁজা ও ১’শ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৫

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১১৮ Time View
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামে পৃথক দু’টি অভিযানে ৩৯ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিলসহ মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি নৌকা, ১টি কভার্ডভ্যান জব্দসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম মঙ্গলবার রাতে কুড়িগ্রাম সদর থানাধীন ধরলা ব্রীজ পূর্ব এলাকা থেকে ফুলবাড়ী থানার বড়ভিটা ইউনিয়নের কুখ্যাত মাদক কারবারি পূর্বের ১টি মাদক মামলার আসামী মোঃ শাহজামাল (৩৮), নাওডাঙ্গা এলাকার মোঃ আব্দুল কাদের (৩০) ও লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকার মোঃ মেহের আলীকে ১৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিলসহ ও মাদক পরিবহনে ব্যবহৃত নৌকা জব্দসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারি শাহজামাল আলীর বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানায় নভেম্বর/২১৪ সালের ১ টি মাদক মামলা রয়েছে।
অপরদিকে কুড়িগ্রাম ডিবির একটি চৌকস টিম গত ২২ আগস্ট রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট উপজেলার সিঙ্গার ডাবরী রাজারহাট হতে তিস্তাগামী সড়কে কভার্ড ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পরিবহনের সময় উলিপুর থানার বিরহিম এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের ২ টি মাদক মামলার আসামী মোঃ মাইদুল ইসলাম (৩২), নাগেশ্বরী থানার পশ্চিম রায়গঞ্জ এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের মাদক, জুয়াসহ ৪ টি মামলার আসামী মোঃ নুরুল আমীন (৩৫)কে কাভার্ড ভ্যানে বিশেষ কায়দায় ফিটিং করা ২১ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ড ভ্যান জব্দসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারি নুরুল আমিন এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় জুন/২০২৩ সালের ১ টি মাদক মামলা, কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানায় সেপ্টেম্বর/২০২১ সালে ১টি জুয়া আইনের মামলা, লালমনিরহাট থানায় জানুয়ারি/২০১৮ সালের ১টি মাদক মামলা ও রংপুর কোতয়ালী থানায় জানুয়ারি/২০১৭ সালে ১টি মাদক মামলা সহ মোট ৪ মামলা রয়েছে এবং মাদক কারবারি মাইদুল ইসলাম এর বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মে/২০২৩ সালের ১টি মাদক মামলা ও গাইবান্ধা সদর থানায় জানুয়ারি/২০২৩ সালের ১টি মাদক মামলাসহ মোট ২ টি মাদক মামলা রয়েছে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews