1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় ২৪ ঘন্টায় নারীর লাশসহ ৬ জনের মরদেহ উদ্ধার ঢাকা জেলা (উত্তর)ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১ গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   বহুল আলোচিত তননি’র বিরুদ্ধে ভোক্তা অধিদপ্তরের বিশেষ অভিযান প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা! চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ির ধাক্কায় এক শিশু নিহত স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের নিরাপত্তায় পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি? সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ

দীর্ঘ বিরতির পর কাজে ফিরলেন মায়া মিতু

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ Time View

মারুফ সরকার, স্টাফ রিপোর্টার: প্রায়  এক বছর পর দীর্ঘ ধারাবাহিক দিয়ে কাজে ফিরলেন অভিনেত্রী মায়া মিতু ।  ছোটবেলা থেকে সংগীত জগত টাকে খুব ভালবাসতেন । তার ইচ্ছে ছিল বড় হয়ে শিল্পী হবে। কিন্তু হয়ে গেলেন অভিনেত্রী।

এ ব্যাপারে কথা হয় অভিনেত্রী মায়া মিতুর সাথে তিনি বলেন,  অভিনয়কে এমন ভাবে ভালোবেসে ফেলেছি যেটা চাইলেও ছাড়তে পারি না । তাই চিরকুমারী সংঘ ধারাবাহিক দিয়ে শুরু করেছি । পরিচালনা করছেন রিফাত সিদ্দিকী । লিখেছেন সোহেল খান ।

তিনি আরো বলেন,  পরপর ৩ সিরিয়ালের ওয়েব সিরিজ কাজ করেছি মানে চারটা গল্পের চরিত্র চার রকম যে কাজগুলো চলতেছে সেগুলো হলো বিদেশ ফেরত জামাই পরিচালনা করেছেন রহমান খলিল লিখেছেন সজীব চিসতি ।শেফালির হোস্টেল পরিচালনা করেছেন  অহিদ বিন চৌধুরী লিখেছেন মনিরুজ্জামান । ওয়েব সিরিজ পুলিশ স্টেশন,পরিচালনা করেছেন অঞ্জন আইচ লিখেছেন কোমল সরকার  ওটিটি প্ল্যাটফর্ম  জন্য করা হচ্ছে এটার বাকি আপডেট পরে জানাবো । সামনে আরো অনেকগুলো প্রজেক্ট সাথে কথা হচ্ছে । আপনারা সবাই আমার জন্য  দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসা চাই । সব চায়তে মজার বিষয়  হলো যে চারটা কাজ করতেছি সবার সাথে আমি নতুন আগে কাজ হয়নি এই প্রথম কাজ প্রত্যেকটা পরিচালকের এতো  হেল্পফুল আমাদের সাথে কাজ করে । অনেক ভালো লাগছে আমরা আসলে আন্তরিক না হলে ভালোভাবে কাজ করা যায় না । তাই আমরা যারা সবাই আছি আন্তরিক হিসেবে কাজগুলো শেষ করছি  ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews