1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় ২৪ ঘন্টায় নারীর লাশসহ ৬ জনের মরদেহ উদ্ধার ঢাকা জেলা (উত্তর)ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১ গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   বহুল আলোচিত তননি’র বিরুদ্ধে ভোক্তা অধিদপ্তরের বিশেষ অভিযান প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা! চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ির ধাক্কায় এক শিশু নিহত স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের নিরাপত্তায় পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি? সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ

‘বড় বোন’ নাটক নিয়ে যা বললেন  অভিনেত্রী মাকসুদা মিতি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১৫৬ Time View
মারুফ সরকার,স্টাফ রির্পোটার: মডেল-অভিনেত্রী মাকসুদা মিতি। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী।  সম্প্রতি তিনি শেষ করলেন ফজলুল সেলিম পরিচালিত ‘বড় বোন’ নাটক। নাটকটির দৃশ্যধারন করা হয়েছে পূবাইলের বিভিন্ন স্থানে।

শনিবার (২৬ আগস্ট ) ‘বড় বোন’ নাটকের সুটিং সেটে কথা হয় অভিনেত্রী মাকসুদা মিতির সাথে। তখন ‘বড় বোন’ নাটক সম্পর্কে জানতে চাইল তিনি  বলেন, নাটকটির গল্পটা অনেক আবেগঘন, একদম ভিন্ন একটি গল্প। এছাড়া এই নাটকটির পরিচালক ফজলুল সেলিম একটু ভিন্ন আঙ্গিকে কাজ করেন। তার কাজ গুলো খুব আকর্ষনীয়। আশা করি আপনারা কেউ নিরাশ হবেন না। আর নাটকটি একটি পরিবারের বড় বোনের যে ভালোবাসা সেক্রিফাইস সে গল্প নিয়ে আগাতে থাকে। আপনারা নাটকটি দেখবেন আশা করি অনেক ভালো লাগবে।

এছাড়া কো-এক্টর হিসেবে কাদের সাথে কাজ করতে ভালো লাগে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন সবার সাথে কাজ করতে ভালো লাগে। পাশাপাশি কোন চরিত্রে কাজ করতে জানতে চাইলে মাকসুদা মিতি বলেন তার ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে ভালো লাগে।

সবশেষ অভিনেত্রী মাকসুদা মিতি বলেন আমার যারা ভক্ত আছেন তারা অবশ্যই বেশী করে বাংলা নাটক দেখবেন। আপনারা যত বেশী নাটক দেখবেন আমরা আরো তত বেশী নাটক করতে পারবো। আর আমার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews