1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরবাম:
সিরাজগঞ্জে বিএনপি’র বিশাল সম্প্রীতি সমাবেশ চলাকালে ভেঙ্গে পড়ে  মঞ্চ তারপরও  সমাবেশ সম্পন্ন   দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিন ব্যাপী রিফ্রেসার্স   প্রশিক্ষণ  কোর্সের সমাপনী ও সনদ বিতরণ  নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন গৃহবধূর হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন শহীদ আফনানের খুনিরা এখনো বাইরে, আমার ছেলে শুয়ে আছে কবরে : নাছিমা বেগম মানবাধিকার কর্মী সাংবাদিক মারুফ সরকারের পিতার সুস্থতা কামনায় দেশবাসীর প্রতি দোয়ার আহ্বান জানিয়েছে জাতীয় মানবাধিকার সমিতি সিরাজগঞ্জে “মা ইলিশ সংরক্ষণ অভিযান”কালে যমুনা নদী হতে অবৈধ কারেন্টজাল সহ ২ জেলে আটক জরিমানা  সিরাজগঞ্জে আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষকদের ৩ দিনব্যাপি রিফ্রেসার্স প্রশিক্ষণের উদ্বোধন  রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  উলিপুরে দপ্তরী-কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের দাবীতে মানববন্ধন  

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে দুইজনের কারাদণ্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১৩৯ Time View

মো: আব্দুল মালেক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাদক বিক্রি, সংরক্ষণ ও মাদক সেবনের অপরাধে দুইজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার জেলা মাদকদ্রব্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার চককুতুব গ্রামের কফিল উদ্দীনের স্ত্রী আনজুআরা (৪১) ও খট্টেশ^র পশ্চিমপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে রবিউল ইসলাম (২২)।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, নারী আনজুআরা মাদক ব্যবসা করে, এমন গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তার বাড়িতে মাদকদ্রব্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তার বাড়ি তল্লাশী করে গাঁজা পাওয়া যায়। এ সময় মাদক বিক্রি এবং সংরক্ষণের অপরাধে ওই নারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে ২ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ দিনের কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া খট্টেশ^র পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় যুবক রবিউল ইসলামকে আটক করা হয়। এতে মাদক সেবনের অপরাধে রবিউলকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। তাকেও ৩ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৫ দিনের জেল দেওয়া হয়।

এ সময় জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর খলিলুর রহমান, সাব—ইন্সপেক্টর শাহিন শওকত ও আব্দুল্লাহিল বাকি উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews