1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরবাম:
স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের নিরাপত্তায় পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি? সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ার সহকারী শিক্ষক শোকজ নওগাঁয় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী পালিত  আশুলিয়ায় চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার সংবাদপত্র ও সাংবাদিক কতটুকুও ঝুঁকি? উপজেলা পরিষদ নির্বাচনে সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন মঞ্জুরুল আলম রাজীব   তিতাস গ্যাসের এক হাজার বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মক্কা ইলেকট্রনিক্স এন্ড ফার্নিচারের মালিক

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ১০৭ Time View

হেলাল শেখঃ ঢাকার আশুলিয়ার জামগড়া মধ্য পাড়া দি-রোজ গার্মেন্টসের পিছনের রোডে অবস্থিত “মক্কা ইলেকট্রনিক্স এন্ড ফার্নিচার” এর মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আনারুল ইসলাম (আকাশ) দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, “ঈদ মোবারক”।

ঢাকার আশুলিয়ার জামগড়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আনারুল ইসলাম (আকাশ) বলেন, সবার দুঃখ, কষ্ট, ব্যথা, বেদনা ভুলে গিয়ে সবাই ঈদের আনন্দ ঊপভোগ করুন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ, সবাইকে ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”। তিনি আরও বলেন, আপনারা যারা বিত্তবান ও সামর্থবান আছেন, আপনাদের আশপাশে গরীব, মধ্যবিত্ত যারা বসবাস করেন তাদের অনেকেই লজ্জায় কারো কাছে হাত পেতে সহযোগিতা নিতে পারেন না কিন্তু তাদের বাসা বা ঘরে অবুঝ শিশু ও বুদ্ধ মানুষ আছেন, তাদের খোঁজখবর নিয়ে আপনাদের কিছু খাদ্য ও জিনিসপত্র এবং নগদ অর্থ তাদের মধ্যে বিতরণ করুন, এতে তারা খুশি হয়ে আপনাদের জন্য আল্লাহর কাছে দোয়া করবেন, আল্লাহ আপনাদের প্রতি খুশি হবেন। আবারও সবাইকে ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews