1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরবাম:
সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ার সহকারী শিক্ষক শোকজ নওগাঁয় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী পালিত  আশুলিয়ায় চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার সংবাদপত্র ও সাংবাদিক কতটুকুও ঝুঁকি? উপজেলা পরিষদ নির্বাচনে সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন মঞ্জুরুল আলম রাজীব   তিতাস গ্যাসের এক হাজার বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ইয়ারপুরে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া!

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১১৩ Time View

হেলাল শেখঃ দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া। যিনি ঢাকা জেলার ধারাবাহিক ভাবে ৭ম বার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। জানা গেছে, তানভীর আহমেদ রোমান ভুঁইয়া প্রতিটি জাতীয় দিবস ও দুইটি ঈদে দেশবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান

 

জানা গেছে, গত (২১ ডিসেম্বর ২০২৩ইং) সকালে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া ঢাকা জেলার সেরা করদাতা হিসেবে আবারও ৭ম বারের মতো শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়ে বছরের সেরা সম্মাননা পুরস্কার পেয়েছেন। তিনি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। ৭ম বারের মতো আবারও সেরা করদাতা (ঢাকা জেলা) সম্মাননা পেয়ে তাঁর প্রিয় ভাই বন্ধুসহ সকল শ্রেণি পেশার মানুষকে অভিনন্দন জানিয়েছেন। এর আগে গত (২০ ডিসেম্বর ২০২৩ইং) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জনাব তানভীর আহমেদ রোমান ভুঁইয়াকে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন অর্থ মন্ত্রাণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সটিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সচিব ড. মো. খায়েরুজ্জামান মজুমদার।

 

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, মানবতার ফেরিওয়ালা জনাব আলহাজ্ব তানভীর আহমেদ রোমান ভুঁইয়া বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদের ছুটিতে সবাই পরিবার নিয়ে সময় কাটাতে পারেন এতে আনন্দটা সবাই ভাগাভাগি করে নেয়া হবে।

 

তিনি আরো বলেন, আমি আবারও ৭ম বারের মতো ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সেরা সম্মাননা স্মারক পেলাম, শুকরিয়া আল্লাহ তায়ালার কাছে, আলহামদুলিল্লাহ। তিনি আরো বলেন, আমি ব্যবসায়ী হিসেবে কখনো করফাঁকি দেইনি, আমি সততার সাথে ব্যবসা করি, আমার ব্যবসার শুরু থেকে পর্যায়ক্রমে যখন থেকে ব্যবসা বড় হচ্ছে-তখন থেকেই কখনো করফাঁকি দেওয়ার চিন্তা মাথায় ঢোকেনি, ব্যবসা শুরু করার পরের বছর থেকেই আমি নিজে আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। তিনি আরো বলেন, আমার ব্যবসা যতো এগিয়েছে, কর দেওয়া ততটাই বাড়িয়েছি। তিনি আরো বলেন, আমি ২০১৬ সালে প্রথমবার ঢাকা জেলার সেরা করদাতা হিসেবে সম্মাননা স্মারক পাই, এরপর ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০, ২০২১ ও ২০২২ এবং ২০২৩ সালে বিজয়ের মাসে আবারও ৭ম বারের মতো ঢাকা জেলা সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়ে সম্মান অর্জন করেছি, এই সম্মাননা আল্লাহর দান ও মানুষের দোয়ায় আজ আমি সম্মানিত হতে পেরে আনন্দিত। আমি মনে করি আমাদের কাউকে কখনোই রাষ্ট্রের সঙ্গে বেঈমানি করা উচিৎ না। আল্লাহ যেন আমাদের সবাইকে সততার সাথে ব্যবসা করার তৌফিক দান করেন, আমিন। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আমি আবারও সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।

 

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ তানভীর আহমেদ রোমান ভুঁইয়া আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের (জামগড়া ভুঁইয়া বাড়ির মোঃ ছফিল উদ্দিন ভুঁইয়া ও মাতা মৃত তছিমন্নেছা দম্পতির আদরের তৃতীয় ছোট ছেলে), তিনি দুই কন্যা ও এক ছেলে সন্তানের বাবা। তিনি একজন ভালো মনের মানুষ, তিনি সবসময় সবার সাথে হাসিমুখে কথা বলেন, তাঁর ভেতরে কোনো অহংকার নেই। এই মানুষটি অনেক কষ্টে সততার সাথে ব্যবসা করে এখন প্রতিষ্ঠিত। (বন্ধন ডিস্ট্রিবিউশন অ্যান্ড সাপ্লাইয়ার নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিটিং কর্পোরেশনের স্বত্বাধিকারী) এবং আরো বিভিন্ন বৈধ ব্যবসা রয়েছে তাঁর। এলাকাবাসী জানায়, তানভীর আহমেদ রোমান ভুঁইয়া একজন ভালো মনের মানুষ, তার মধ্যে কোনো হিংসা বা অহংকার নাই। এই পবিত্র ঈদুল ফিতরের সময় তিনি বিপুল সংখ্যক মানুষকে সাহায্য সহযোগিতা করেন, এটা নতুন কিছু নয়। ঢাকা জেলায় আরো অনেক ব্যবসায়ী রয়েছেন কিন্তু অনেকেই সরকারি ট্যাক্স করফাঁকি দিয়ে থাকেন, তবে রোমান ভুঁইয়া একজন ভালো মানুষ তাই বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাঁকে ভালোবাসেন, সম্মান করেন।

রোমান ভুঁইয়া আবারও সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,”ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews