1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
শিরবাম:
সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ার সহকারী শিক্ষক শোকজ নওগাঁয় কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী পালিত  আশুলিয়ায় চার বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার সংবাদপত্র ও সাংবাদিক কতটুকুও ঝুঁকি? উপজেলা পরিষদ নির্বাচনে সাভারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন মঞ্জুরুল আলম রাজীব   তিতাস গ্যাসের এক হাজার বাসা বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ইয়ারপুরে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন সরকার

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২০৪ Time View

হেলাল শেখঃ সবাইকে পবিত্র ঈদুল ফিতরের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়ার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আওয়ামী লীগ নেতা মোঃ সালাউদ্দিন সরকার।

আশুলিয়ার বাসিন্দা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক আওয়ামী লীগ নেতা মোঃ সালাউদ্দিন সরকার বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে মিলেমিশে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি আমার পক্ষ থেকে সাবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি, “ঈদ মোবারক”।

সালাউদ্দিন সরকার আরো বলেন, “পবিত্র ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি”। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার সারাটা জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক সবার জীবন। প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। তিনি আরও বলেন, ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন। মানুষের দুঃখ, কষ্ট, ব্যথা, বেদনা, হিংসা ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন এই কামনা করি, আবারও সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা-“ ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews