1. admin@sokalerbangla.com : সকালের বাংলা :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরবাম:
আশুলিয়ায় ২৪ ঘন্টায় নারীর লাশসহ ৬ জনের মরদেহ উদ্ধার ঢাকা জেলা (উত্তর)ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার উলিপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, গ্রেপ্তার ১ গুনি লেখক শেখ আব্দুস সবুরের অকাল মৃত্যুতে খুলনা-৬ এমপি’র শোক বার্তা   বহুল আলোচিত তননি’র বিরুদ্ধে ভোক্তা অধিদপ্তরের বিশেষ অভিযান প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা! চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়ির ধাক্কায় এক শিশু নিহত স্বাধীন ও সার্বভৌম প্রজাতন্ত্রে জনগণের নিরাপত্তায় পুলিশ ও সাংবাদিকের দায়িত্ব কি? সাংবাদিক পুত্র সাকিব শেখ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ আশুলিয়ায় বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আলোচনা সভা অনুষ্ঠিত আশুলিয়ায় এক পোশাক শ্রমিকের লাশসহ পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ

সিরাজগঞ্জে জেলেদের মাঝে ভিজিএফ চাউল বিতরণ। 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৩ Time View
আজিজুর রহমান মুন্না  সিরাজগঞ্জ ঃ
জাটকা আহরণ নিষিদ্ধ সময়ে জাটকা আহরণকারী জেলেদের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সিরাজগঞ্জ সদর উপজেলার  সয়দাবাদ ও কালিয়া হরিপুর ইউনিয়নের মৎস্যজীবীদের মাঝে ভিজিএফ বিতরণ করা হয়  এবং মৎস্যজীবীদের জাটকা আহরণ বিষয়ে সচেতনকরণ আলোচনা অনুষ্ঠিত হয়। ফেব্রুয়ারী ও মার্চ মাসের জন্য  প্রতিজন জেলেকে ৮০ কেজি করে সয়দাবাদ ইউনিয়নের ১৩৪ জনকে এবং কালিয়া হরিপুর ইউনিয়নের ৯০ জনকে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে।
 বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল হতে দুপুর পর্যন্ত   উক্ত ভিজিএফ চাউল বিতরণ  এর  উদ্বোধন ও সচেতনতামূলক কার্যক্রম বাস্তবায়ন করেন, সিরাজগঞ্জ সদরের সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা  মোঃ আনোয়ার হোসেন। এসময়ে  কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  মোঃ আব্দুস  সবুর আলী শেখ, আওয়ামী মৎস্যজীবী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক  মোঃ মাইনুল ইসলাম তালুকদার, সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর, সিরাজগঞ্জ সদরের ক্ষেত্র সহকারী  মোঃ গোলাম রাব্বি সহ, উভয় ইউনিয়নের সচিবগণ, আওয়ামী মৎস্যজীবী লীগ, সিরাজগঞ্জ জেলা ও সিরাজগঞ্জ সদর উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ এবং সুফলভোগী মৎস্যজীবীগণ উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved , sokalerbangla.com
Theme Customized BY LatestNews